হৃদয়ের ধুম্রজাল-২১
- সুকন্যা তিশা - অনুকাব্য ২০-০৫-২০২৪

মানুষের জীবনের গল্পগুলি পড়ন্ত বিকেলের মত,
হাসি কান্না মান অভিমান নিয়েই আমার,আপনার সবার জীবন।
এভাবেই এগিয়ে যায় ,এভাবেই আগাতে হয়,
এভাবেই জন্ম হয় এক একটি কবিতা,গল্প কিংবা বৃহৎ উপন্যাসের।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।