হৃদয়ের ধুম্রজাল-২৮
- সুকন্যা তিশা - অনুকাব্য ২০-০৫-২০২৪

নাই-বা এলাম তোমার দ্বারে ফিরি আমি বারেবারে,
নাই-বা নিলে আপন করে তোমার ঐ মনের ঘরে।
তবু তোমার ফেলা নিঃশ্বাস রোজ এসে আমার তরে,
দিয়ে যায় প্রতিশ্রুতি বেঁচে থাকার অবলম্বন হয়ে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Sukonna-Tisha
৩১-০১-২০১৫ ০৯:৩৫ মিঃ

ধন্যবাদ ভাই

muhebbullah
১৫-০১-২০১৫ ১৫:০৩ মিঃ

বাহ! অসাধারণ লিখেছেনা। (কাব্য প্রেমিক)