কবিতা আহ্বান
- রেজাউল রাজ ১৭-০৫-২০২৪

কতিপয় অগ্রজ কবির নির্দেশনায় আমরা কিছু তরুণ প্রকাশ করছি কবিতা বিষয়ক ই-পত্রিকা 'মাসিক কাব্যকণ্ঠ'।আপনার একটি কবিতা হতে পারে এর গুরুত্বপূর্ণ অনুসঙ্গ।
★ডিসেম্বর সংখ্যায় লেখা পাঠান যেকোন ফ্রন্টে(১.১২.১৪ তারিখ প্রকাশিতব্য)।
★লেখার সাথে আপনার বর্তমান শহরের নাম যুক্ত করুন।
★প্রকাশিত কবিতা সম্পর্কে কবিকে অবশ্যই অবহিত করা হবে।

লেখা পাঠান-kabyokontho@gmail.com/ইনবক্স করুন।
পত্রিকার ওয়েব এড্রেস::kabbokontho.wordpress.com

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।