অপূর্ণ জীবন
- আব্দুল্লাহ আল নোমান ২০-০৫-২০২৪

পুরোনো শীর্ণ সেই ডায়েরির মতই
জীবনের অধিকাংশেই শুণ্যতার হাহাকার।

আনকোরা লেখক ডায়েরিখানাকে;
তাঁর জীবনের ভাঙা গড়ায় চেয়েছিলেন-
যেন পূর্ণতা পাক,
ভরে ওঠুক ভাঙাচোড়া লেখনিতে ।

শত চাওয়ার পরও, ভরে ওঠেনি সেই ডায়েরিখানা
যেমনটা হয়েছে মানবজীবনে,
শত চেষ্টার পরও অনেকটাই রয়ে গেছে অপূর্ণ!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
২৯-০৩-২০১৫ ১৯:৫৪ মিঃ

fine