বাঁদর
- শঙ্কর দেবনাথ ১৮-০৫-২০২৪

বাঁদর বলে আদর করে
বিল্লুকে মা ডেকে-
বলেন এবার ইস্কুলে যাও
বাঁদরামিটা রেখে।

তোমার মাথায় দেখছি আমি
একটুও নেই ঘিলু,
বাঁদররা কি ইস্কুলে যায়?
বলেই পালায় বিলু।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১৩-০২-২০১৫ ১৭:৫২ মিঃ

sonder khub @@@ sonder