কিসের কাঁকন বাজে
- সালেহা বড়লস্কর - বলাকারা চিরদিন ওড়ে ১৭-০৫-২০২৪

কিসের কাঁকন বাজে, বাজে
ওগো আমার হৃদয় মাঝে?
বাজে, বাজে, বাজে রিনিঝিনি
রিনিক ঝিনিক রিনি ঝিনি
শুনি নব সুরের ঝঙ্কার
একি প্রেমের বারতা তার?
বাজে, বাজে হৃদয়ে আমার
সুরে সুরে তারই ঝঙ্কার
একি!গোপন ব্যাথা মাঝে
পুরবী রাগিণী বাজে, বাজে।
সেকি তোমার বারতা আসে?
চঞ্চল মদির নিঃশ্বাসে।
বাজে, বাজে হৃদয়ে আমার
সুরে সুরে তারই ঝঙ্কার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।