প্রেম
- সালেহা বড়লস্কর - বলাকারা চিরদিন ওড়ে ১৭-০৫-২০২৪

প্রেম মানেই মুক্ত হাওয়া
তমাল তরুর ছায়া।
প্রেম মানেই আকাশের চাঁদ ধরা
নভোতলে ধ্বনে তানপুরা।
প্রেম মানেই জোছনার আলো
জগতের সব কিছু ভালো।
প্রেম মানেই তারার ঝিকিমিকি
হৃদয়ে হৃদয় রাখি।
প্রেম মানেই সোনালী সূর্য
হাতে পাওয়া সব ঐশ্বর্য।

প্রেম মানেই নীপবনে বাজাও বাঁশরী
আহা! মরি মরি!
প্রেম মানেই ময়ূর সিংহাসন
তোমার আসন।
প্রেম মানেই ফকফকে জোছনা
হারিয়ে যেতে নেইকো মানা।
প্রেম মানেই হাতে হাত ধরি
নাচ তুমি ঘুরি ঘুরি।
প্রেম মানেই উতলা হাওয়া
চুম্বনে চুম্বনে মিলিয়ে যাওয়া

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।