যখন স্বপ্ন মরে যায়
- সালেহা বড়লস্কর - বলাকারা চিরদিন ওড়ে ১৭-০৫-২০২৪

যখন স্বপ্ন মরে যায় তখন
রূপকথার ঝলমলে দুয়ারে দেই ধর্না।
যখন স্বপ্ন মরে যায় তখন
ভেসে যাই দিবাস্বপ্নে আর ঘুমঘোরে
সোনালী স্বপ্নের ডানা লুকায় মেঘের বিবরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।