গচ্ছিত ধন
- শঙ্কর দেবনাথ - দুধমাখা ভাত ১৮-০৫-২০২৪

খোকন মাকে প্রশ্ন করে-
বলতে পারো মাম্,
তোমার কাছে আমার আছে
কত্তো টাকা দাম।

হেসে কেঁদে বলেন মা যে-
জানিস নে তা বোকা,
তুই তো আমার গচ্ছিত ধন
সোনামাণিক খোকা।

খোকন বলে- যেখানে সেই
গচ্ছিত ধন রাখা,
কুলপি খাবো,সেখান থেকেই
দাও না দু'টো টাকা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১৩-০২-২০১৫ ১৭:৪৭ মিঃ

nice