স্বপ্নের কুহক
- সালেহা বড়লস্কর - বলাকারা চিরদিন ওড়ে ১৭-০৫-২০২৪

পৃথিবীটা স্বপ্নের কুহক
শিল্পীর তুলিতে আঁকা ছক
যেন, বিভ্রান্ত করে পথিককে
দিশাহারা যাবে কোনদিকে?
ছুটতে ছুটতে অবশেষে
পৌঁছালো ধু ধু মরুর দেশে।

সব যেন মায়া মরীচিকা
কোথাও নাই আলোর দেখা।
আলেয়ার আলোয় পথহারা
ঝড় সাইক্লোনে দিশাহারা।
আঁধারের কালো ঘোমটায়
ক্লান্ত পথিক চিরনিদ্রায়
লুটিয়ে পড়লো অবশেষে
হারিয়ে গেল অজানা দেশে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১৯-০১-২০১৫ ১৭:১৬ মিঃ

fine anttuo mil fine sgobdo gatuni