স্নিগ্ধ হাসি
- সালেহা বড়লস্কর ১৭-০৫-২০২৪

(যার স্নিগ্ধ হাসি দেখে এই কবিতাটি লিখি সেই ছোট্ট মিষ্টি মেয়ে রায়হানাকে কবিতাটি উৎসর্গ করলাম )

তোমার দন্তবিহীন স্নিগ্ধ হাসি
যেন ঝরে পড়া স্বর্গের সুধা রাশি
তোমার হাসির স্নিগ্ধতায়
দিগন্তে আলোর ফোয়ারা ছড়ায়..
আনন্দ ধারা বহে প্রাণে
মুগ্ধ দৃষ্টি ধায় তব পানে ।
নীরব পৃথিবী সরব হয়
বিশ্ব তোমার পানে তাকিয়ে রয় ।
পদ্ম কলি পাপড়ি মেলে
প্রজাপতি পাখনা দোলে
হঠাৎ খুশি ঘনিয়ে উঠে
দেখে স্নিগ্ধ হাসি তোমার ঠোঁটে।
তোমার হাসিতে জোছনা ঝরে
তারারা ঝিলমিল ঝিলমিল করে
তোমার মিষ্টি হাসিতে মুগ্ধ কবি
চিরদিন অমলিন রবে এ ছবি ।।

২৭/৮/১৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১৯-০১-২০১৫ ১৭:১৩ মিঃ

fine anttu mil fine konita