হৃদয়ের ধুম্রজাল-২৩
- সুকন্যা তিশা - অনুকাব্য ২০-০৫-২০২৪

কবিতার খাতা ছিড়ে ফেলবো !
ঝেড়ে ফেলবো মিথ্যে সব আবেগ,
অনেক হলো আবেগের বাড়াবাড়ি !
মিথ্যে আশায় নষ্ট জীবনের প্রহসন,
তার চেয়ে বরং ঘরে ফিরি এবার
বাস্তবের সাথেই করি শেষ আলিঙ্গন ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 4টি মন্তব্য এসেছে।

Sukonna-Tisha
৩১-০১-২০১৫ ০৯:৩৬ মিঃ

আপনাদের মতামতগুলো ভালো লাগলো ধন্যবাদ জানবেন :)

kobisabujahmed
১৯-০১-২০১৫ ১৪:০৫ মিঃ

valo

manikmdomar29
১৭-০১-২০১৫ ২০:০৫ মিঃ

Great

asrafunnahar
১৭-০১-২০১৫ ১৯:২৯ মিঃ

ভাল খুব ভাল লাগল