হৃদয়ের ধুম্রজাল-২৬
- সুকন্যা তিশা - অনুকাব্য ২০-০৫-২০২৪

কিছু হারানোর যন্ত্রনা , কিছু অপ্রিয় স্মৃতি,
কিছু নতুন মানুষ ,
কিছু পুরোনো মানুষের বিদেহী আত্মার আর্তনাদ।
দিন-মাস অবশেষে পুরো একটি বছর।
এর মাঝেই নতুন স্বপ্নের উন্মাদনা আর
পুরাতন হিসেব চুকিয়ে নেয়া এক একটি নতুন দিন।
কি অদ্ভূত নীতিমালা,কি অদ্ভূত প্রকৃতির খেলা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Sukonna-Tisha
৩১-০১-২০১৫ ০৯:৪০ মিঃ

ধন্যবাদ :)

kobisabujahmed
১৯-০১-২০১৫ ১৫:৩৫ মিঃ

valo brother