সরে যাচ্ছো দূরে
- আবেদ হোসেন - কবিতা ১৭-০৫-২০২৪

সরে যাচ্ছো দূরে
এলাকা ছেঁড়ে
অচেনা গন্তব্যে,
তবুও থাকবে মনে
থাকবে সারাক্ষণে
এই হৃদয়ে রবে।

আমি খুঁজবো তোমায়
শূণ্য এলাকায়
খুঁজবো হৃদয়কে,
চাই থাকতে সাথে
এখন অপেক্ষাতে
আছি স্বপ্নলোকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
০৬-০২-২০১৫ ০০:০৯ মিঃ

valo laglo 2 @

Abed
১২-০১-২০১৫ ১৫:১৯ মিঃ

ধন্যবাদ মুরাদ ভাই। লেখার প্রতি অনুপ্রাণিত করলেন।

MURAD777
১২-০১-২০১৫ ১৪:৫৬ মিঃ

অসাধারণ লিখেছেন কবি