আবার এলো রমজান
- আবু জাফর বিঃ ২০-০৫-২০২৪

শান্তির বার্তা নিয়ে এলো পবিত্র মাহে রমযান,
শৃঙ্খলিত হলো এবার অবাধ্য জিন ও শয়তান।
বন্ধ হলো জাহান্নামের সকল দরোজা এমাসে,
খুলে গেল জান্নাতের সব দরোজা অনায়াসে।

আল্লাহ মহান করবে দান অগণিত নাজ-নিয়ামত,
সজ্জিত হলো সকল বেহেশ্ত সব তাঁর’ই রহমত।
মাহে রমযানের রোজা রেখে শক্ত করবে ঈমান,
আল্লাহ বলেন আমি নিজেই দেবো এর প্রতিদান।

নাজাতের বাণী নিয়ে আগমন মাহে রমজান,
সৃষ্টির জন্যে স্রষ্টার এযে এক শ্রেষ্ঠ অবদান।
আল্লাহর দরবারে চাই বারেবারে হায়াত করো দান,
আবার সবাই যেন ফিরে পাই পবিত্র মাহে রমযান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

rahim
১৫-০৭-২০১৩ ০৯:৫১ মিঃ

ভালো লেগেছে