হৃদয়ের ধুম্রজাল-২৭
- সুকন্যা তিশা - অনুকাব্য ২০-০৫-২০২৪

তুই কি আমায় এনে দিবি একটু খানি মেঘ ?
বৃষ্টি হয়ে ঝড়াবো যেথা সুখের আবেগ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 7টি মন্তব্য এসেছে।

Sukonna-Tisha
৩১-০১-২০১৫ ০৯:৩২ মিঃ

সবার মূল্যবান সব মতামতের জন্য অশেষ ধন্যবাদ এবং শুভকামনা রইলো :)

kobisabujahmed
২৭-০১-২০১৫ ১৭:৪৫ মিঃ

fine

abidalahsan
২৭-০১-২০১৫ ১৪:০২ মিঃ

নতুন আমি। আমাকে সাহায্য করুন।

kobisabujahmed
১৯-০১-২০১৫ ১৫:৩১ মিঃ

kobi apa valo likha chin

kobisabujahmed
১৯-০১-২০১৫ ১৫:১০ মিঃ

nice brother

asrafunnahar
১৭-০১-২০১৫ ১৯:৩১ মিঃ

কঠিন প্রশ্ন

1122
১৭-০১-২০১৫ ১৬:০২ মিঃ

অনেক ভাল হয়েছে,,