দু:খকে দিলাম ছুটি
- সুকন্যা তিশা ২০-০৫-২০২৪

আমি এখন দুখী নই ,
দু:খ পারে না ছুঁতে আমায়,
আমি এখন সুখের ফেরিওয়ালা ।
হবে কি সুখ তুমি আমার ?
দু:খকে ছুটি দিয়েছি
আসবে না আর কাছে,
দেখলে এখন তাকে আমার
হিয়া যে শুধু নাচে।
জ্বালিয়েছি সুখের প্রদীপ
পারবে না কেউ নেভাতে ,
সেথা এসে আনাগোনা
করুক না দুখ রাত বিরাতে।
দু:খকে ভালবাসায় আসে যে এত সুখ
বুঝতাম না কখনও যদি না পেতাম দুখ
তাইতো বলি এবার তুমি; আসতে পারো কাছে
হবে না দুখী কখনও এ প্রণয়ের মাঝে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।