গীতি কবিতা “ফাগুন”
- আবু জাফর বিঃ ২০-০৫-২০২৪

এসেছে আবার সুখেরই ফাগুন
আমার মনেরই অঙ্গনে...
স্বপ্নের জানালাই উঁকিদেয় প্রেম
মন যে মানেনা বন্ধু বিহনে।

ঝিরঝির বাতাশ,মেঘমুক্ত নীল আকাশ,
প্রকৃতির কি সোভা, যায় না তো ভাবা,
ফুলের সুবাসে মন হয় উদাসী,
বসে থাকি কুসুম কাননে।

মন ময়ুরী নাচে মনেরই হরষে
মধুর লোভে ভ্রমর উড়ে এসে বসে,
প্রানবন্ধুর স্মৃতি অনেক যতনে-
তুলে রেখেছি হৃদয়ের গহীনে।

আকাশ ভরা তারা জোসনাই ভেজা রাত
তোমার কথা ভেবেভেবে হয়ে যায় প্রভাত,
ভালবাসার নীড়ে এসোগো ফিরে,
প্রান ভরে দেখিব দুনয়নে।

এসেছে আবার সুখেরই ফাগুন
আমার মনেরই অঙ্গনে...
স্বপ্নের জানালাই উঁকিদেয় প্রেম
মন যে মানেনা বন্ধুবিহনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।