কর্মই ধর্ম (তানকা)
- আবু জাফর বিঃ ২৯-০৩-২০২৪

কর্মই ধর্ম
তাতেই থাকো মত্ত,
সৃষ্টির শিখা
ছড়িয়ে যাক ভবে
নিয়ে বিজ্ঞান তত্ব।
------------------
৫,৭, ৫,৭,৭ধ্বনি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।