দাদু - ১
- আবু জাফর বিঃ ২০-০৫-২০২৪

দাদু, তুমি আমায় একটু বল,
তোমাদের সময় কেমন ছিল।
আমি এখন কেজি ওয়ানে পড়ি,
বইয়ের বোঝা বহিতে না পারি।
আম্মু নিয়ে যায় বই মেলায়,
আরো কতো বই কিনেদেয়।
সময় পেলে ক্রীকেট খেলি,
গায়ে কখনো লাগেনা ধুলি।
রাতে টিভিতে ডিস দেখি,
রিমুট কন্ট্রল হাতে রাখি।
আমি যখন দেখি কাটুন,
আম্মু টিপে অন্য বাটন।
আম্মু দেখবে স্টার জলসা,
নাদেখলে হয়না মন খোলসা।
আব্বুর সাথে প্রাই হয়না দেখা,
তুমি ছাড়া আমি বড়ই একা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।