দাদু - ২
- আবু জাফর বিঃ ২০-০৫-২০২৪

আমরা যখন ছেলে বেলা,
খেলতাম শুধু ধুলি খেলা।
গোল্লাছুট আর ডাংগুলি,
সেসব কথা যায়নি ভুলি।

কিতকিত, গাদি, মার্বেল,
হাডুডু,লাঠি আর ফুটবল।
ভেলা বানাতাম কলার গাছে,
নৌকা বাইচ এখনো আছে।

ইসকুলে যেতাম বড়হলে,
বসতাম যেয়ে পাটি মেলে।
শেলেট পেনসিল ধরাপাত,
এই নিয়ে করতাম যাতয়াত।

পিরেনি গান আর ধুওজারি,
বসতাম যেয়ে সারি সারি।
বাইসকোপ আর থিয়েটার,
এইছিল বিনোদন আগেকার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।