আমন
- মহিব্বুল্লাহ আফনান ১৫-০৫-২০২৪

আমন ক্ষেতের ধান ওঠেছে
সবুজ দেশের মুখে
কৃষক মুখে হাসি ফুটেছে
সোনার বাংলা সুখে

কৃষক সকল ধান কেটে যায়
মনের আনন্দে
ধান ওঠিয়ে নাচছে তথায়
মন মাতানো ছন্দে

ধান কাটিছে কাস্তে হাতে
সকাল দুপুরে
সন্ধে হলেই ফের ঘরেতে
আনন্দে সব জুড়ে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।