হাজারো চিঠি
- মোরাদ হোসেন চৌধুরী - ছেড়াঁ ডায়েরি ১৭-০৫-২০২৪

হাজারো চিঠি দিলাম ছুড়েঁ ,তোমারো তরে
তবে পেলাম নাকো কোন উত্তর
এত সহজেই বানালে আমায় পর
না হলে দিতে ওই চিঠির প্রশ্নের উত্তর
তবে কেন এ শাস্তি?

হাজারো চিঠির আকুতি তোমারো তরে
বলছে কাতর স্বরে
ছুড়েঁ দিয়ো না আমায় ওই ডাস্টবিনের তরে
আমি মরে যাবো, হয়ে যাবো দগ্ধ
তা না করে স্পর্শ কর আমায়,
হবে তোমার মঙল,
তবে কেন এ শাস্তি ?

হাজারো চিঠি, হাজার মাইল কালি, কয়েক গিস্তা খাতার পাতা
সব গেল বিফলে, পেলাম না কোন উত্তরের দেখা
এটাও এক প্রকার ছ্যাকা।
...............................
২০ জানুয়ারি ২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।