অপেক্ষায় আছি
- মোরাদ হোসেন চৌধুরী - ছেড়াঁ ডায়েরি ২১-০৫-২০২৪

হয়তো কোন এক অজানা ভুলে দূরে ঠেলে দিলে,
বানালে একাকী, বানালে অচীন পথিক
নাহয় হয়েছি মুসাফির।
তবুও ভালবেসে যাই,

যদি ফিরে আসো কখনো চলে এসো
এই স্কুলের মাঠে,
কিছুক্ষন এই শিশির ভেজা ঘাসে দাড়িঁয়ে রোদ পোহাব
হাতে হাত রেখে, রোদের গন্ধ মেখে।
চলে এসো এখনো সময় আছে,,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।