হৃদয়ের ধুম্রজাল-১২
- সুকন্যা তিশা - অনুকাব্য ২০-০৫-২০২৪

এত ভালো থাকি নি আগে আজ যতটা আছি,
হ্যা খুব ভালো আছি,
কারন আমি আজ নিজেকেই শুধু ভালোবাসি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।