হৃদয়ের ধুম্রজাল-১৬
- সুকন্যা তিশা - অনুকাব্য ২০-০৫-২০২৪

তুই বুঝলি না,বুঝলি না আমার না বলা
কথার মাঝে কতখানি ভালোবাসা মিশ্রিত ছিলো।
বুঝলি না কতটা ভালোবাসি তোকে।
জানিস তো নিশ্চয়ই?
তোর ভালো থাকাতেই আমার ভালো থাকা ,
অনুরোধ ভালো থাকার চেষ্টা করিস একটু ।
শেষ অনুরোধ মনে করে হলেও কথাটা রাখিস প্লিজ!
আর কিচ্ছুটি চাইবো না তোর কাছে কোনদিন,
শেষ প্রতিজ্ঞা আমার !!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।