অন্তরিত অনুরণন-৩
- সুকন্যা তিশা - অনুকাব্য ২৮-০৩-২০২৪

সত্যিই কি হবে অসম্ভবে যবে
বাড়িয়ে দুটি হাত ।
বলবো তোমায় ধরনো না আমায়,
চলো না যাই হারিয়ে দুজনায়।
(২১.০১.১৫)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।