অন্তরিত অনুরণন-৫
- সুকন্যা তিশা - অনুকাব্য ২৭-০৪-২০২৪

মনকে পাওয়া নয়তো সহজ সখা
অনুরাগের আকাশে;প্রবল আবেশে
যদি উঠাইতে পারো তুফান,
তবেই হবে দেখা;নিভিবে তমিশো রেখা,
মনস্কামে তখন,হবে মন্দ্রিত মন্থন।
(২১.০১.১৫)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Sukonna-Tisha
৩১-০১-২০১৫ ২০:৫৯ মিঃ

জানি আপু..বাট লাইনটার সাথে তমিশো শব্দটা ভালো লাগছে আমার তাই দিয়ে দিছি :P .. ধন্যবাদ তোকে

nowshinshikdar
৩১-০১-২০১৫ ১৭:৪৭ মিঃ

অনেক সুন্দর। কিন্তু আপু শব্দটা তমিশো না, তমিস্রা হবে যতদূর জানি