হৃদয়ের ধুম্রজাল-২৯
- সুকন্যা তিশা - অনুকাব্য ২৪-০৪-২০২৪

আমি শুধু তোমারই আকাশ হতে চাই,
যেথায় তুমি ইচ্ছে মতো ঘুড়ি উড়াবে ,
ইচ্ছে হলে বৃষ্টি ঝড়াবে,
ইচ্ছে হলে ঝড়ের তান্ডবে সব কিছু তছনছ করবে
আবার শান্ত হয়ে আমার বুকেই মাথা রাখবে।রাখবে কি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।