চাঁদের বুড়ির চিঠি....২৪
- আশরাফুন নাহার ২০-০৫-২০২৪

প্রিয়,
আমার লেখার আর
কিছু নেই
কাব্যিকতার
আকাশে চাঁদ
জোসনা তারা সাজিয়ে
তাতে দখিনা জানালার
ঘনঘন গরমনিশ্বাস
মিশিয়ে
গল্প বলা সমীরে
আমার বলার কিছুই
থাকবে না তখন
বলেছি যা আগে তাই
এখনো প্রতিধ্বনিত
রব বুঝে পাই নি
হয়ত তোমার
বারান্দায় জোসনার
বাঁধ নেই
হয়ত
গ্রিলে ফাঁকে আটকে গেছে নয়ত
ভারী পর্দা আঁটা,
তাই আর চাই
না অন্ধকারে ঢিল
ছুঁড়তে
চুইয়ে পড়তে ছাদের
রেলিং ঘেঁষে
লিখব না তোমার
ঠিকানায়
লিখব নামধাম
ছাড়া খাম
ছাড়া উড়িয়ে দেব
ঘুড়ি করে
হয়ত পাবে তা.....হয়ত
পাবে না।
কবির চিত্ত
নিংড়ানো ভালবাসা ঢেলে দিলাম
আর তা তুমি জানলেও
না।
ইতি
তোমার
পাগলী বুড়ি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।