প্রেম পানিতে মেশে
- আশরাফুন নাহার ২০-০৫-২০২৪

আমার প্রেম পানিতে মেশে
যতটা তার কাছে যেতে চাই ততটাই আমার উষ্ণতা তাকে বাষ্পায়িত করে
প্রেম মিলিয়ে যায় মেঘের দেশে।
আমি আসমান ভাঙা শব্দ পাই
প্রেম আমার বড় লাজুক
ফালি ফালি টুকরো আসমানে
আমি তৃষ্ণার্ত চোখে চাই
মেঘ আমায় একবার ডাকুক
আমি যাব মেঘের দেশে প্রেমের সন্ধানে,সে তো প্রেম
পনিরকোমল মন তার
আমি ঐ মনের নরম আরামে আসক্ত নেশাখোর জীব
প্রেম তো পরবাসী,আমি কি করে গৃহ বন্ধনে রবো ?
আমিও পরবাসী হব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।