বাংলা
- আশরাফুন নাহার ২০-০৫-২০২৪

এই যে তোমার নিয়ে এত কথা এত গান এত স্বপ্ন এত আশা
আর তুমি ভর করো এত এত পরিচিত শব্দে
সুখদুখের সার্থক গল্প কবিতায় ,
একুশ এসে তোমায় মালা পরায়,
বলে ভালবাসি তোমায়,বড় বেশি ভালবাসি,
এই তোমাকে নিয়েই আমি তুমি ও সে মিলে আমরা হই....
আমরা তোমার দাবিকে স্লোগানে আন্দোলিত করি এক স্বরে ঝড় তুলে,
তুমি প্রতিধ্বনিত হও বলেই আমি তোমাকে মুক্ত করি মহাকাশ খুলে,
জমিনে আমরা তোমার কথা বলি,তুমি কথা হও,
পাখিরা হিংসে করে ,
ব্যাকূল হয় তুমি তুমি বলতে না পারায়,
আমি গর্বে ভরে নিই এই শূণ্য বুক,
আর প্রাণের কথা উজার করে হাসি,
তুমি কষ্টার্জিত বাংলা,
ভালবাসি তোমায় খুব ভালবাসি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Shayan
০৭-০৫-২০১৭ ২০:৪৬ মিঃ

ভারি ভালো লাগলো!