প্রেমের দাবি
- আশরাফুন নাহার ২০-০৫-২০২৪

তুমি কি ভেবেছ?
দূরে থাকলেই কি দূরে থাকা যায়?
যতই আড়াল করো
ততই মানসপটে প্রস্ফুটিত হও-
আমি যে তোমায় করেছি বন্দী
হৃদয়গহিনের অদৃশ্য কারাগারে,
ইচ্ছে মত তোমায় গড়ি বারেবারে।
নিজেকে কি ভাবো?
স্মৃতির আসর জমিয়ে ধীমান সায়াহ্ন
নিরব হয়ে ক্রমশ আমার নিরবতা ভাঙো।
তাইতো স্বর্ণশিকলে বেঁধে দিলাম
যাবতজীবন দন্ড।
টালবাহানা যত ছাড়ো
কল্পনা নয় বাস্তব হও

অঙ্গীকারের অগ্নিমালায় তুমি তালাবদ্ধ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।