বৃষ্টির গান ২
- আশরাফুন নাহার ২০-০৫-২০২৪

যেয়ো না
এমন দিনে বাইরে॥

রেখো না
একা একা,
একলা বৃষ্টি দেখা
ছন্দ নাইরে।
যেয়ো না ,যেয়ো না বাইরে।

দেখো না
তুমি এসে,
এসো না
ফুল আবেশে
হারিয়ে যাইরে।

রেখো না
জানালা খুলে
উদাসী মনভুলে
শিখো না
বর্ষা গানে
বয়ে আনে
কি ছলনা!
শুধু তোমায় চাইরে।

যেয়ো না
কঠিন দূরে
তুমিও এসো
দূর ছেড়ে সুরে
চুপিসারে
ভালবেসো
মোহনা পাইরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।