কায়াহীন রাত্রির ছায়া
- নীল কমল ১৫-০৫-২০২৪

আজ মাঝরাতে ঘুম ভেঙে গেলো হটাৎ
বিছানাটা ফাঁকা, তুমি নেই, প্রিয় চাঁদ
কত কোটি দিনরাত্রি ছিলে তুমি আমার পাশে
তুমিহীনা আমি কায়াহীন শুধু ছায়া

আমার আকাশে হয়নি কখনো দেখা
রাতের তিমিরে তারাদের একা একা
এখনো তোমার কোমল স্পর্শ আমার অধরে লেখা
সব মনে আছে, তোমার শরীরে কত্তগুলো আছে রেখা

কত কোটি দিনরাত্রি আমি তোমার চুলের ভাঁজে
মুখ গুঁজে সুখ খুঁজেছি অতনু নিত্যনতুন সাজে
সঙ্গমকালে তীব্র যাতনা, পেয়েছো যখন ভয়
বুকে মুখ চেপে নির্ভয়ে তুমি কান্না করেছো জয়

আজ মাঝরাতে হটাৎ আমার ঘুম গেলো ভেঙে
মৃত্যুর দ্যূত ফিরে গেছে প্রিয় পুরাতন ছায়া দেখে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 6টি মন্তব্য এসেছে।

369789
০৬-১২-২০১৫ ২৩:৪২ মিঃ

আপনাদের সবাইকে ধন্যবাদ :)

AbuSufianRussel
০৪-০৩-২০১৫ ২২:০৪ মিঃ

সুন্দর

369789
০৪-০৩-২০১৫ ১৮:৩৩ মিঃ

ধন্যবাদ সবাইকে :)

kobisabujahmed
২১-০২-২০১৫ ১৮:২৮ মিঃ

darun @@@@@@@@

kobisabujahmed
২১-০২-২০১৫ ১৮:২৭ মিঃ

darun @@@@@@@@

azadbongobasi
২১-০২-২০১৫ ১৭:৪৩ মিঃ

ভালো / আজাদ বঙ্গবাসী