মনে রেখ আমায়
- অর্বাচীন পথিক ০৯-০৫-২০২৪

মনে রেখ আমায়
প্রতিটি স্পর্শ, প্রতিটি কথাই কারন
আমি ভুলিনি তোমায় ।
প্রতিটি কথাই,প্রতিটি কাজে, প্রতিটি নিংশ্বাসে তুমি আছে
আর থাকবে আজীবন ।
হয়তো আর কখনও কোন কিছু লেখা হবে না তোমায়,
নির্মম সত্যের কারনে ।

শুধু একটায় জানতে চাওয়া…………?????
কোন এমন করলে আমার সাথে ?

সহস্র স্বপ্নের বলি দিলে নিজের হাত,
আর সেই সাথে আমাকে ও…!!!
কি দোষ ছিল আমার ?
আমায় কেন এইভাবে শাস্তি দিলে ?

আমার মুখ দেখানের আর কোন জায়গা রাখলে না তুমি
না পরিবারে,না বন্ধু মহলে না সমাজে ।

আমার সামনে এসে কখনো দাঁড়াতে পারবে…?

সেই চোখে চোখ রেখে
যে চোখটা আমাকে সব সময় পাগল করতো
কোন এমন করলে তুমি, কোন এমন করলে……???

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।