আমি দেখেছি
- আশরাফুন নাহার ২০-০৫-২০২৪

আমি একবুক স্বপ্ন বাঁধতে দেখেছি এক বৃদ্ধকে এয়ারপৌর্টে ছেলেকে বিদায় দিয়ে এল যখন।

আমি এক আকাশ স্বপ্ন বুনতে দেখেছি এক মাকে তার নবজাতকের মুখ প্রথমবার দেখল যখন ।

আমি একসমুদ্র গভীরতা দেখেছি প্রেমিকের স্বপ্নওয়ালা একজোড় চোখে ভালবাসি ওয়াদা করল যখন।

আমি একজীবন স্বপ্ন দেখতে দেখেছি এক শিশুকে নতুন ব্যাগ কাঁধে ইউনিফরম পরে প্রথম স্কুলে গেল যেদিন।

আমি দেখেছি স্বপ্নময় সন্ধ্যার আগাম রক্তিমআভা,

আমি দেখেছি পুরাতন পথের পাশে নতুন ছোট্ট পথটি পথিকের পায়ের ধুলি হতে স্বপ্ন দেখে,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।