কৃষ্ণ , রাধা , গোপিকা এবং হোলি
- সৌম্যকান্তি চক্রবর্তী ২০-০৫-২০২৪

রঙের খেলায় মেতেছে
আজ কৃষ্ণ সনে রাধা !
গোপিকাদের ও হৃদয়
যেন কানু সনে বাঁধা !

আবীরের রাঙা রাগে ,
সোহাগেরই রঙ জাগে ;
গোপিকারা ও দেখছে তাই ,
তাদের ও সাথে নাচে কানাই !

কি এমন ছেলে
তাকে সবে ভালবাসে ?
রাধিকার সাথে কৃষ্ণ
নাচে আনন্দ উল্লাসে !
তাই দেখে গোপিকাদের
ঈর্ষা কেন আসে ?
মোহনমুরারী তাই তো
অনেক রূপে হাসে !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।