তুমি বিহনে
- সৌম্যকান্তি চক্রবর্তী - মাসিক কাব্যকণ্ঠ ( মার্চ সংখ্যা ) ২০-০৫-২০২৪

তুমি ও নও প্রতারক
আমি ও নই প্রত্যয়ঘাতক
কিন্তু করার কি আছে !
যখন রাস্তা পৃথক !

যেখানে বইছে শীতল হাওয়া -
সেখানেই প্রেমাগ্নির ছোঁয়া !
ক্ষুব্ধ তাই আকাশজমিন -
অভিমানে রাগ হওয়া !

ভালোবাসা ছিলো সজীব সতেজ
প্রেমাবেশ ছিল মনে !
মিলনমেলা বসেছিল আমাদের
এ জীবনে !
আজকে তবে কেন হলাম একা
তুমি বিহনে !

সমাজ বলে রাস্তা তোমার সদাই
আমার সাথে !
ভালোবাসা কয় এসো তুমি -
এসো আমার পথে !
বোঝে না কেউ কেন মোদের
হয়েছে আলাদা হতে !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।