সে অার অাসবেনা
- শিমুল আহমেদ ২১-০৫-২০২৪

সে অার অাসবে না জানি তবুও পথ চেয়ে থাকি, কখনো কি ফিরবে না অার শোকাহত অার্ত্তরোদনে দীর্ঘ প্রতীক্ষায়, যতিচিহ্নের পাশে যদি দীর্ঘশ্বাস এসে থমকে দাঁড়ায় অামার হৃদয়ের মতো, সহস্র ফোঁটা অশ্রুর বিনিময়ে তবুও কি অাসবেনা অার? যদি বলি তোমারে দেব এই দেবমূল্য সম দাহিত হৃদয়, তোমারে দেব বিসর্জন হৃদয়ের রীতিমত যা অাছে সবকিছু, যে হৃদয় জাগেনি কখনো তোমারে ছাড়া, শুধু তোমাকে ভালবেসে যে এখনো অনেক অাদিম, তার সব কিছু তোমারে দেব। রাখালের বাঁশী দেব চাঁদের জোছনা দেব, বাগানের সব ফুল কলমি কানের দুল, বুকের ভেতরে অাঁকা সেখানে তোমাকে রাখা মানচিত্র তোমাকে দেব চিত্তের চেতনা সকলি দেব, ফিরে এসো, অাসবেত? ২৬/০৫/২০০৮ইং বিলাস ৭৫,এম, সাইফুর রহমান রোড। মৌলভীবাজার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।