শব্দগুলো অশ্রুভেজা
- শিমুল আহমেদ ২১-০৫-২০২৪

একদিন তুমিও হবে বিরহিণী
তোমার চকিত চাহনি
একদিন নক্ষত্রের রাতে
স্মৃতিহীন ঝরে যাবে
হলুদ পাতার মতো,
কৃতদাস শব্দগুলো
অাসক্ত মাতালের মতো
বুকের পাজরে গুমরে কাঁদে।

তোমার অধর
খর-কুটো দিয়ে বোনা
বাবুই অার চড়ুই-এর স্বপ্ন নীড়,
অামার দুচোখ খোঁজে
বৃষ্টি ভেজা অমলতাস,
অমানিশা, ঘোর অমানিশা
মহুয়ায় নিবেদিত নর্তকী শরীর
অামি অাজ সত্যি অধীর,
প্রিয়তমা, অামি অাজ জল ছোঁব
তুমিও ছুঁয়ে দেখ
শব্দগুলো অশ্রুভেজা।

১৫/০৪/২০১১ইং
"বিলাস"
৭৫, এম সাইফুর রহমান রোড,
মৌলভীবাজার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।