শহুরে ভালবাসা
- অন্তলীন আমি ২৫-০৪-২০২৪

যে শহরে প্রতিদিন
রাস্তায় রাস্তায় খুব সস্তায়,
নির্জন ঘর কিংবা হোটেলের কামরায়,
প্রতিদিন চলে স্বপ্ন ধ্বংস,
সেই শহরে আমিইবা হায়
কেনো থেকে গেলাম ভালবেসে অহিংস ।

যে শহরে প্রেমিকারা হয় কৃত্রিম,
তবুও ভালবাসি বলে প্রেমিকা,
পাই অন্য পুরুষের হাতে
হাত রাখার সংবাদ,
সেই শহরে আমিই কেনো হায়
কাধে নিলাম ভালবাসার অপবাদ ।

আজ যেখানে প্রেমিকা মগ্ন যান্ত্রিকতায়,
স্বপ্ন প্রতিভাত হয় বিবর্ণতায়,
সেই শহরে আমার তখনো ক্ষীন আশা
আমি থেকে যাই
প্রেমিকার ফিরে আসার প্রতীক্ষায় ।


// শহুরে ভালবাসা
// ০২-৪৭ || ০৭-০১-২০১৫
// 'গোধূলি পথে অন্তলীন আমি'

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।