কবি
- শিমুল আহমেদ ২১-০৫-২০২৪

কবেকার কোন দিনে
প্রথম তুমি কবিতার মতো করে
বলেছিলে তারে ভালোবাসি।
সেই থেকে অনাবাদি হৃদয়ের জমিন
নবান্ন নির্বাসনে গেছে
প্রিয়তম সংহার
অনুতাপ অনিমেষ
কে জেন সব কিছু শেষ করে
দিয়ে গেছে বুকের পাজর ভেঙ্গে নিরুত্তাপ
তার পর তুমি নষ্ট হওয়া
অন্ধকার অসামাজিক
পতিতার শরির ছুঁয়ে
জন্ম নিলে শুদ্ধ কবি।

কুমিল্লা
১৭/০৯/২০১৪ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।