তৃষ্ণা
- আল মামুন মাহবুব আলম - নীল জোছনা ও দুইটি শালিক ২০-০৫-২০২৪

দেখতে পেলাম বনের ভিতর তিনটি হরিণ
দাঁড়িয়েছিলো
একটিকে যেই ধরতে গেলাম অন্যগুলো
হারিয়ে গেলো
একটিকে যেই ধরতে গেলাম অন্যগুলো
পালিয়ে গেলো !


হাতের মুঠোর হরিণটা বেশ প্রেমিক এবং
ভালোই ছিলো
অগোচরের ভাবনা তবু অন্য দুটো হয়তো আরো
ভালোই ছিলো !!


রাজশাহী ঃ১৫/০২/১৯৮২
রাত ৮ঃ৩০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।