স্মৃতিজট
- আতিক রহমান ২৫-০৪-২০২৪

সব কিছু ভুলে যেতে পারলে
সবার ই বেশ ভাল হতো ,
দৈনন্দিন জীবন যাপনে
সুখের পাশাপাশি
ঘর বাঁধতো না হৃদয়িক ক্ষত ।

নির্ঘুম স্বপ্নবিলাসে থাকতো না স্মৃতিজট ,
কাছে থেকে দূরে গেলে
পাল্টে যেতো নিমিষে প্রেমের চিত্রপট ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 4টি মন্তব্য এসেছে।

ATIQ_BARGUNA
১৭-০৭-২০১৩ ০৫:১০ মিঃ

সবার প্রতি আন্তরিক ধন্যবাদ

mparves
১৬-০৭-২০১৩ ১৮:৪৫ মিঃ

ভালো লাগলো।

nuruzzamanrubel
১৬-০৭-২০১৩ ১৮:২৬ মিঃ

খুব ভালো হয়েছে... সংক্ষিপ্ত করে সুন্দর ভাবে লিখেছেন।

ATIQ_BARGUNA
১৫-০৭-২০১৩ ০৮:২১ মিঃ

এটা আমার জীবনের প্রথম ওয়েব এ প্রকাশ হওয়া কবিতা । আমার অনুভূতি চরম । হাত খুব কাঁপছে । আপনারা প্লীজ মন্তব্য করবেন