ক্ষমা নেই
- আতিক রহমান ১৮-০৪-২০২৪

আমার দুশ্চিন্তা ও দুঃস্বপ্নেরা সদলবলে
রাতভর আমাকে উপর্যপরী ধর্ষন করে ।
আমি ক্লান্ত তটিনীর মত
বয়ে চলি প্রতিদিন
স্মৃতির জ্বালা নিয়ে বুকের ভেতরে ।
পাপের কান্না কেউ দেখে না ,
ওরা উত্তাপ নিয়ে চলে যায়
কামুকতা ফুরালেই ,
শত সহস্র বছরের পাপের অনুতাপ আছে
পাপের জন্য মহাকালের পাতায়
ক্ষমা নেই, ক্ষমা নেই ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

ATIQ_BARGUNA
১৬-০৭-২০১৩ ১০:০৮ মিঃ

ধন্যবাদ . দোয়া চাই সবার

dukkhairaj
১৬-০৭-২০১৩ ০২:৪২ মিঃ

oti uttom.