মুঠোফোন কাব্য ৩
- আতিক রহমান ২৬-০৪-২০২৪

আমাকে যদি বলো
খোলা জানালা
তবে আমি তাই ,
সকাল দুপুর তোমায়
মাতাল হাওয়া দিয়ে দিয়ে যাই ।

আমাকে বলতে পারো
নদীর মত সাম্যবাদী ,
সবার সুখে হাসি যেমন
সবার দুঃখে কাঁদি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

ATIQ_BARGUNA
১৬-০৭-২০১৩ ১০:০৭ মিঃ

আমি সাধারনত ছোটই লিখি . দোয়া করবেন যেন বড় করে লেখার হাত হয়

shakawatul
১৬-০৭-২০১৩ ০২:৪৯ মিঃ

ভালো লিখেছেন। তবুও তৃপ্ত হতে পারলাম না। আরোও কিছু লিখলে আমার ভালো লাগতো। আসলে বেশি পড়ার অভ্যাস তো তাই ।ধন্যবাদ!