তোমার আমি আমার তুমি
- আল মামুন মাহবুব আলম - নীল জোছনা ও দুইটি শালিক ২০-০৫-২০২৪

তোমার জন্য আমি এবং
আমার জন্য তুমি
দুই পা আমার উড়ছে হাওয়ায়
ছুঁচ্ছে না আর ভূমি ।

যখন তখন ইচ্ছে মতন
যেদিক খুশী চলা
অতল সাগর---মুক্তো খোঁজা
নেইকো কওয়া বলা ।


আমার জন্য তুমি কিংবা
তোমার জন্য আমি
কপূর্ণিমা চাঁদ বুক পকেটে
লটকে তবে থামি ।


পা ছুবো না,না কবো না
ছুঁচ্ছি শুধু জল
বুকের স্রোতে নদীর গতি
করছে ছলাৎ ছল ।


তোমার আমি আমার তুমি
এমনি করে কত
তিরিশ বছর পার করেছি
করছি অবিরত ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।