শৈশবের মত
- সুমন আখন্দ ২০-০৫-২০২৪

কারা যেন সাক্ষ্য দিয়ে শৈশবের মত
কানামাছি খেলার চোর বানিয়েছে আমায়
আশেপাশে আনন্দের আহ্বান শুনি
সুখের শব্দ পাই ধরতে গেলেই— নাই!
অন্ধকারে হাতরে ফিরি – খুঁজে ফিরি
কোথায় যেন সব?
কোথায় যেন উৎসব!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।