ভাংতি কবিতা-2
- সুমন আখন্দ ২০-০৫-২০২৪

শাড়ি শুকান এক চিলতে উঠোন
দেখে দূর হতে কাছে এলাম
তুমি ছিপছিপে কবিতা হয়ে গেলে,
আশকারার ফাঁকা মাঠ পেয়ে
আমিও রোদের মত উপন্যাস হলাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।